নওগাঁয় ভূয়া ডিজিএফআই আটক

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় রেজা আহমেদ (৪০) নামে এক ভ‚য়া ডিজিএফআই সদস্যকে আটক করেছে থানা পুলিশ। গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে শহরের মুক্তিরমোড় এমপির অফিস থেকে তাকে আটক করা হয়। আটক রেজা আহমেদ শহরের খাস-নওগাঁ মহল্লার মৃত নাজিম উদ্দিনের ছেলে। গ্রামের বাড়ি জেলার আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের চাপড়া গ্রামে। ঘটনায় নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল বাদী হয়ে রবিবার থানায় একটি মামলা করেন।


জানা গেছে, শনিবার রাত সাড়ে ১০টার দিকে নওগাঁ সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের অফিসে যান রেজা আহমেদ। এসময় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিভিন্ন বিষয়ে এমপির সাথে কথা বলেন। আগামীতে এমপির অবস্থান খারাপ এমন মন্তব্য করে উপর মহলে একটি রিপোর্ট পাঠাবেন বলে জানান। তবে রিপোর্টটি এমপির পক্ষে করে দিবে এমন শর্তে মোটা অংকের টাকা দাবী করেন রেজা আহমেদ। এসময় এমপির মনে সন্দেহ জাগে এবং মোবাইলে সদর থানায় বিষয়টি অবগত করেন। পরে থানা পুলিশ গিয়ে তাকে আটক করে।


আরো জানা যায়, রেজা আহমেদ বিভিন্ন সময় নিজেকে বিভিন্ন গোয়েন্দা বিভাগের কর্মকর্তার পরিচয় দিয়ে সাধারন মানুষের মাঝে ভয়ের সৃষ্টি করেন। গোয়েন্দা পরিচয় দিয়ে বিভিন্ন সরকারি অফিস, প্রতিষ্ঠান ও ব্যাক্তির কাছ থেকে চাঁদা আদায় করত। দীর্ঘদিন থেকে এ প্রতারনা করে আসছেন। এক সময় ডিজিএআই এর সোর্স হিসেবে কাজ করত বলেও জানা গেছে।


তবে নওগাঁ সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ও মামলার বাদী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল এ বিষয়ে কোন মন্তব্য করতে চান না।


নওগাঁ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার আয়ু আব্দুল আনাম বলেন, ডিজিএফআই এর ভ‚য়া পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে রেজা আহমেদ প্রতারনা করে আসছিল। নওগাঁ সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের অফিসে গিয়ে চাঁদা চাওয়ায় তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা দিয়ে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget