নওগাঁ’র মহাদেবপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে নানা কর্মসূচী পালিত

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ’র মহাদেবপুর উপজেলা সদরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নানা কর্মসূচী পালন করা হয়েছে। স্থানীয় বেসরকারী সামাজিক ও উন্নয়ন সংগঠন রাবেয়া পল্লী’র সকল শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে দিনব্যপী এই কর্মসূচী পালিত হয়।
এ উপলক্ষে কোরআন খতম ও দোয়া মহফিল, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বঙ্গবন্ধু শেখ মৃজিবুর রহমানের স্মৃতিময় জীবনের বিভিন্ন চিত্র নিয়ে আলোকচিত্র প্রদর্শনী, প্রামান্যচিত্র প্রদর্শন এবং পুরস্কার বিতরনীর আয়োজন করা হয়।
বুধবার সকাল ১১টা থেকে রাবেয়া পল্লীতে রাবেয়া পল্লীর সহযোগি সংগঠন মাদ্রাসার ছাত্রীরা কোরআন শরীফ খতম দেয়। পরে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। একই সাথে আলেকচিত্র প্রদর্শন ও প্রামান্য চিত্র প্রদর্শন চলে।
দুপুরে আয়োজিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন প্রফেসর মোঃ হাফিজুল হক বকুল। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাদেবপুর-বদলগাছি আসনের সংসদ সদস্য ও মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম। অন্যান্যের মধ্যে আলোচনা করেন জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগ নেতা ময়েন উদ্দিন ময়েন, উপজেলা নির্বাহী অফিসার মোবারক হোসেন, মহাদেবপুর থানার অফসার্স ইনচার্জ মোঃ মিজানুর রহমান, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ এবং রবেয়া পল্লীর নির্বাহী পরিচালক ওবায়দুল হক বাচ্চু।
পরে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য ছলিম উদ্দিনর তরফদার সেলিম।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget