ঢাকা টু ঘোষেরহাট রুটে জাহিদ-৮ লঞ্চথেকে অজ্ঞান পার্টির ৩সদস্য আটক

এস রহমান সোহেল, ভোলা জেলা সংবাদদাতাঃ ঢাকা টু দুলার হাট থানার ঘোষেরহাট রুটে জাহিদ - ৮ লঞ্চে অজ্ঞান পার্টির সদস্য -৩ জনকে আটক করেছে লঞ্চ যাত্রীরা।


(১৭ আগষ্ট) শুক্রবার দুলার হাট থানার এস আই শাহজালাল সংগীয় অফিসার ও ফোর্স যাত্রীদের হাতে আটককৃত অজ্ঞান পার্টির সদস্য তিনজন কে গ্রেফতার করে থানায় নিয়েযান।


আটক কৃত অজ্ঞান পার্টির সদস্যরা হলেন ১।মো: রায়হান চোধূরী(২১) পিং মহিউদ্দিন চৌধূরী মাতা- রোকসানা বেগম সাং দক্ষিনকাগজী পাড়া ১নং ওয়ার্ড থানা মুন্সিগন্জ(সদর) জেলা - মুন্সিগন্জ।
২। সাইফুল ইসলাম মুন্না(২৩) পিং আজিজ বেপারী,মাতা-তাজনুর বেগম সাং দক্ষিন কাগজী পাড়া ১নং ওয়ার্ড থানা- মুন্সিগন্জ সদর, মুন্সিগন্জ ৩।রুবেল সর্দার(১৮) পিং বাচ্চু সর্দার মাতা- সাহেদা বেগম সাং দারিয়াকান্দি থানা- সালতা জেলা -ফরিদপুর। প্রত্যক্ষদর্শী নাজিম আকন,বেল্লাল হোসাইন,আলমগীর,মো: ফারুক,এ,কে এম রুবেল হোসেন আমাদের প্রতিনিধি কে জানান রাত ১১:৩০ হতে ৫:৩০ যে সময়ের মধ্য কাটপট্রী ঘাটে জাহিদ -৮ লঞ্চে অবস্থান নেয় এবং দুই লঞ্চযাত্রীরকাছ হতে নগদ ৪২০০০ টাকা ও ১৫০০ টাকা এবং সংগে থাকা স্যামসাং গ্যালাক্সী ৮২২৬২ মডেল মুল্য ২২০০০ টাকা নকিয়া ২২০ মডেল দাম ৩৫০০ টাকা গল্প গুজবের সুযোগে চেতনা নাশক রুমাল প্রয়োগ করে মোট ৭০০০০ টাকা নিয়ে স্থান ত্যাগ করে। অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মো: মাহমুদুল হাসান(৩৫) পিং মৃত আ:হাই পটুয়াখালী বাসিন্দা দুলার হাট থানাধীন পাঙ্গাসীয়া নামক স্থানে পৌছলে জ্ঞান ফিরে তার সংগে থাকা টাকা মোবাইল না পাওয়ায় রায়হান চৌধূরী, সাইফুল ইসলাম, রুবেল সর্দার তিনজনকে সনাক্ত করলে লঞ্চের যাত্রী ভীর জমলে ২নং আসামী সাইফুল ইসলাম মুন্না নদীতে ঝাপ দেয়। বাকী দুজন কে জনতার হাতে আটক হলে দুলার হাট থানায় খবর পাওয়ার সাথে সাথে এস আই মো: শাহজালাল সংগীয় অফিসার ও ফোর্স ঘোষের হাট লঞ্চ ঘাটে গ্রেফতারে সক্ষম হয়। ঘটনাস্থলেই গ্রেফতারকৃত কাছে সংগে থাকা ৪মিলিগ্রাম পিরিটন ০৬ পিচ ট্যাবলেট ও ৪.৫ ইঞ্চি সাইজের ষ্টিলের ১পিচ সিজার উদ্ধার করে গ্রেফতার করা হয়েছে। এদিকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মাহমুদুল হাসান শারীরিক ও মানসিক ভাবে অসুস্থ্য হয়ে দুলার হাট থানাধীন স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় অভিযোগের ভিত্তিতে মামলা প্রদান করা হয়েছে বলে জানান। দুলার হাট থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান পাটওয়ারী সত্যতা স্বীকার করেন এবং বলেন গ্রেফতারকৃত অজ্ঞান পার্টির সদস্য সাইফুল ইসলাম মুন্না কে গাছির খাল নামক স্থানে জনতার হাতে আটক হওয়ার খবর পেয়ে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতার কৃত এ অজ্ঞান পার্টির সদস্যদের জিজ্ঞাসাবাদ চলছে তাদের খপ্পরে পড়ে বহু যাত্রী সর্বস্ব হচ্ছে এমনকি জীবন মৃত্যর মুখে পতিত হচ্ছে। কোরবানী ঈদের এ সময়ে সকল যাত্রী ও জনসাধারন সর্বদা সজাগ থেকে অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করতে সম্ভব হবে বলে মনে করেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget