ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন বিএনপি'র দোয়া ও ইফতার মাহফিল

হাসেম আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও উপজেলাধীন বিএনপি’র পবিত্র মাহে রমজানের দোয়া ও ইফতার আয়োজনের ধারাবাহিকতায় ৮ জুন গত শুক্রবার নারগুন ইউনিয়নে এক বিশাল আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


উক্ত আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন উপোজেলা চেয়ারম্যান,দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন দলের সহ-সভাপতি দুলাল, অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন থানা বিএনপির সাধারন সম্পাদক হামিদ সহ যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, জাসাস, কৃষকদল, শ্রমিক দল সহ সকল অঙ্গ সহোযোগি সংগঠনের নেতা কর্মীরা।


বক্তারা দলকে সু-সংগঠিত করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানান এবং কারাবন্দী দেশনেত্রী, গণতন্ত্রের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে দেশ ও জাতির মঙ্গল কামনা করেন।


উল্লেখ্য থাকে যে, পুরো রমজান জুড়ে ঠাকুরগাঁও সদরে বিএনপি’র ইফতার মাহফিল কর্মসুচির মধ্যে শুখানপুকুরী ইউনিয়নের কার্তিক তলা বাজারে ও রহিমানপুর ইউনিয়নের রহিমানপুর হাইস্কুল মাঠে ৯ জুন দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে বলে বিএনপি’র দপ্তর সম্পাদক জানান।


তিনি আরও জানান যে, ঠাকুরগাঁও পৌর বিএনপি’র আয়োজনে পৌর শহরে ৩নং ওয়ার্ডের রিভারভিউ উচ্চ বিদ্যালয় ও ৫নং পশ্চিম ওয়ার্ডের হাজীপাড়া সর. প্রা. স্কুলে ৮ জুন, ১নং ওয়ার্ডের আর কে ষ্টেট উচ্চ বিদ্যালয় ও ৯নং ওয়ার্ডের কলেজ পাড়ায় ৯ জুন, ২নং ওয়ার্ডের পূর্ব গোয়ালপাড়া উচ্চ বিদ্যালয়ে ৭ জুনের পরিবর্তে ১১ জুন, ৮নং ওয়ার্ডের হাওলাদার কমিউনিটি সেন্টারে ৬ জুনের পরিবর্তে ১০ জুন, ১০ নং ওয়ার্ডের গোবিন্দনগর প্রাথমিক স্কুলে ১২ জুন সকলের উপস্থিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget