মান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত - আহত এক

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় যাত্রীবাহী ভটভটির ধাক্কায় সাইকেল আরোহি মছির উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত মছির উপজেলার ভাঁরশো ইউপি’র দূর্গাপুর গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে। সোমবার বিকেল সোয়া ৩টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের উপজেলার হাজী গোবিন্দপুর মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। অপর এক দুর্ঘটনায় পুলিশের উপপরিদর্শক আশীষ কুমার সরকার (৩৫) গুরুতর আহত হয়েছেন।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন বিকেলে মছির উদ্দিন নিজ বাড়ি থেকে প্রসাদপুর বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে বেলা সোয়া ৩টার দিকে উক্ত স্থানে পৌঁছলে সামনে একটি বাস দাঁড়ানো দেখে অন্য পাশ দিয়ে যাবার সময় ঐতিহাসিক কুসুম্বা মসজিদ থেকে যাত্রী নিয়ে দ্রুতগতির একটি ভটভটি রাজশাহীর তানোরে যাবার পথে সাইকেল আরোহিকে চাপা দেয়। এতে সাইকেল আরোহি পাকা সড়কে ছিটকে পড়ে গুরুতর জখম হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।


অপর দিকে ভটভটির সাথে সংঘর্ষে মান্দা থানার উপপরিদর্শক আশীষ কুমার সরকার (৩৫) গুরুতর জখম হয়েছেন। দায়িত্ব পালন শেষে মোটরবাইক যোগে থানায় ফেরার সময় পথে সতিহাট-সিংগীহাট রাস্তার শ্রীরামপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটির সাথে সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


উপপরিদর্শক নজরুল ইসলাম জানান, লাশ ও ঘাতক ভটভটি থানা হেফাজতে নেয়া হয়েছে।


মান্দা থানার পরিদর্শক আনিছুর রহমান জানান, ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget