ঝালকাঠিতে মাদক বিরোধী সাইকেল র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রিপোর্ট : ইমাম বিমান: “আমাদের অঙ্গিকার মাদকমুক্ত পরিবার” এই প্রতিপাদ্য্যকে সামনে রেখে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস ২০১৮ উপলক্ষে ঝালকাঠিতে বর্নাঢ্য সাইকেল র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার সকালে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উদ্যেগে জেলা প্রশাসকের কার্যালয় চত্তর থেকে একটি মাদক বিরোধী সাইকেল র‌্যালিটি বের করা হয়। সরকারি ও বেসরকারি কর্মকর্তা, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে র‌্যালিটি আবার একই স্থানে এসে শেষ হয়।


র‌্যালি শেষে জেলা প্রশাসন কার্যালয়ের সভা কক্ষে অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট মো. ফরিদ উদ্দিনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থি থেকে রেখে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস ২০১৮ উপলক্ষে মাদক ও জঙ্গিবাদ মোকাবেলায় সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান ঝালকাঠি জেলা প্রশাসক মো. হামিদুল হক। এ ছাড়াও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে মাদকের কুফল, মাদক নিমূলে সকলের সহযোগীতায় কামনা করে বক্তব্য রাখেন, জেলা সিভিল সার্জন শ্যামল কৃষ্ণ হাওলাদার, জেলা অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহামুদ হাসান, জেলা তথ্য কর্মকর্তা রিয়াদুল ইসলাম প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget