নওগাঁর বদলগাছীতে চাকুরীজীবি সমিতির ঈদ পূর্নমিলনী ও কৃতি শির্ক্ষাথীদের পুরুস্কার প্রদান

বদলগাছী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে চাকুরীজীবি সমিতির ঈদ পূর্নমিলনী ও কৃতি শির্ক্ষাথীদের পুরুস্কার প্রদান করা হয়েছে। গত রবিবার বিকেলে উপজেলার কোলা বাজারে কোলা চাকুরীজীবি সমিতির আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আনসার, ভিডিপির সাবেক পরিচালক ও চাকুরীজীবি সমিতির সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইন ও বিচার মন্ত্রনালয়ের বিচার বিভাগের সিনিয়র সহকারী প্রধান মোহাম্মদ মেহেদী হাসান।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মরহুম পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিকের পতœী ও উপজেলা আওয়ামিলীগের উপদেষ্টা সখিনা সিদ্দিক,জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের মেডিকেল অফিসার ডা.আদিব আল জাভেদ,রুপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত এজিএমমিজানুর রহমান,মার্কেন্টস্টাইল ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ নাসরিন সিদ্দিক,ইঞ্জিনিয়ার হারুনুর রমীদ, কোলা আর্দশ কলেজের প্রভাষক লিখন হোসেন, বদলগাছী লাবন্য প্রভা বালিকা বিদ্যালয়ের শিক্ষক নাজমুল হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান এসকেন্দার মির্জা বাচ্চু প্রমূখ।


এসময় জেএসসি, এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত এলাকার ১০৫ জন শির্ক্ষাথীদের গোল্ড মেডেল, প্লেট ও ডিসনারি প্রদান করা হয় এবং সাত জন দরিদ্র শিক্ষার্থীদের ফরমফিলাপ বাবদ ৭ হাজার ৫ শত টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget