ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুস্ঠিত

এস রহমান সোহেল,ভোলা জেলা  প্রতিনিধিঃ গত সোমবার (১১জুন) ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের আয়োজনে দোয়া মুনাজাত ও ইফতার মাফিল অনুষ্ঠিত হয়েছে। ভোলা উপ-শহর বাংলা বাজার অহিদা সুপার কমপ্লেক্সের ৩য় তলায় ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ইফতার ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়।


ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন-ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও স্বদেশ বাণী২৪ ডটকম পত্রিকার সম্পাদক আবদুর রহমান তুহিন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আমিরুল ইসলাম, দোয়া ও মেনাজাত করেন মাওলানা মোঃ আফতাব। শুভেচ্ছা বক্তব্য রাখেন ভোলা জেলা অনলাইন সহ-সভাপতি এম. সরোয়ার।


অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত সাংবাদিকদের দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন, ভোলা জেলা রিপোর্টাস ইউনিট ও দৈনিক সমকন্ঠ পত্রিকার সম্পাদক আল-আমিন শাহরিয়ার। বিশেষ অতিথীর বক্তব্য রাখেন, ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের জাকির হোসেন পারভেজ, হাবিবুল্লাহ সুমন, এইচ এম এরশাদ, হারুন, বিপ্লব, সাদির হোসেন রাহিম, নজরুল ইসলাম শুভরাজ, জেবায়ের হোসেন সোহেল সহ সংগঠনের আরো অন্যান্য নেতৃবৃন্দ। এসময় বক্তারা ভোলা-২আসনের জনপ্রিয় এমপি জনাব আলী আজম মুকুলের আরোগ্য লাভ করায় মহান রাব্বুল আল-আমিনের কাছে শুক্রিয়া জ্ঞাপন করেন এবং বক্তারা ভোলার ১- আসনের এমপি ও বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ ও তাহার পরিবারের সকল সদস্যর সু-সাস্থ কামনায় সকলের কাছে দোয়া চান। উল্লেখ্য ভোলার -২ আসনের এমপি আলী আজম মুকুল দীর্ঘদিন যাবত শারীরিক অসুস্থতার জন্যে সিংগাপুর হাসপাতালে চিকিৎসার পর আরোগ্য লাভ করেন। ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ ভোলার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক, ব্যবসায়ী এবং সকল গণমাধ্যম কর্মী সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এসময় দোয়া মিলাদ অনুষ্ঠান উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget