নওগাঁর মান্দায় হতদরিদ্রদের মাঝে অর্থ ও সেলাই মেশিন বিতরণ

মাহমুদুন নবী বেলাল,নওগাঁ: নওগাঁর মান্দায় হতদরিদ্রদের মাঝে চেক, নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পরিষদের সভাকক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল, বস্ত্র মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে এসব অর্থ ও সেলাই মেশিন বিতরণ করা হয়। ইউএনও খন্দকার মুশফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি প্রধান অতিথি ছিলেন। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোল­া এমদাদুল হক, সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক অনুপ কুমার মহন্ত, উপজেলা প্রকল্প বায়স্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, যুব উন্নয়ন কর্মকর্তা পরিতোষ কুমার মন্ডল, মান্দা পলি­ বিদ্যুৎ সমিতির ডিজিএম মিলন কুমার কুন্ডু, চেয়ারম্যান আব্দুল আলিম ও মোস্তাফিজুর রহমান সুমন প্রমুখ।
অনুষ্ঠানে ২৩৫ জন হতদরিদ্র মানুষের মাঝে ৪ লাখ ৭০ হাজার টাকা, ১৪ জনের মাঝে চেকের ৩ লাখ ৭০ হাজার টাকা, তিনটি মসজিদ ও একটি মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের ৯০ হাজার টাকা, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ২০ জন নারীর মাঝে ২০টি সেলাই মেশিন বিতরণ করা হয়।
মন্ত্রী ইমাজ উদ্দিন প্রামানিক একইদিন বেলা ১১টার দিকে মান্দা থানা চত্বরে গ্রামপুলিশদের মাঝে বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ করেন। পরে বিকেলে উপজেলার ১১টি গ্রামের ৩৪৪ পরিবারে ১ কোটি ৩ লাখ ৩২ হাজার টাকা ব্যয়ে নতুন বিদ্যুৎ সংযোগ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget