মান্দায় ট্রাক ভটভটির সংঘর্ষে আহত ভটভটি চালকের মৃত্যু

এম এম হারুন আল রশীদ হীরা,মান্দা (নওগাঁ): নওগাঁর মান্দায় ট্রাকের (১০চাকার ট্রাক) সাথে ভটভটির মুখোমুখি সংঘর্ষে আহত ভটভটি’র চালক মামুন অর রশিদ মন্ডল (২৭) চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার বিকেলে মৃত্যুবরণ করেছেন। তবে অজ্ঞাত কারণে লাশ হস্তান্তরে রামেক কর্তৃপক্ষের গড়িমসির অভিযোগ রয়েছে। মামুন উপজেলার কুশুম্বা ইউপি’র বড়বেলালদহ গ্রামের মৃত নুর আলী মন্ডলের ছেলে। গত সোমবার বেলা ১২ টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে উপজেলার দেলুয়াবাড়ির দক্ষিণে উত্তরা বিশ্ববিদ্যালয় কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, মামুন ঘটনার দিন মান্দা উপজেলার প্রসাদপুর বাজার থেকে তার ভটভটিতে তুলার বস্তা বোঝাই করে নিয়ে রাজশাহী’র কেশরহাটে যাচ্ছিলেন। পথিমধ্য উক্তস্থানে পৌঁছলে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চার লেনের কাজে ব্যস্ত রাজশাহী’র ঠিকাদার জনৈক মামুনের ব্যবহৃত ১০চাকার মাটি ভর্তি ট্রাকের সাথে ভটভটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ভটভটি চালক ছিটকে মহাসড়কের উপর পড়ে গুরুত্বর আহত হন। তাকে মূর্মুষ অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কলেজে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার বিকেল ৪টার দিকে চালক মামুনের মৃত্যু ঘটে।
এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে রাজশাহীর ঠিকাদার জনৈক মামুন রাজশাহী মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কলেজের কর্তৃপক্ষ ও কর্তব্যরত চিকিৎসককে ম্যানেজ করে লাশ হস্তান্তরে পাঁয়তারা চালায়। অনেক দেনদরবার করে গতকাল বুধবার সকালে অবশেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করে বলে অভিযোগ পাওয়া গেছে। একই দিন বেলা ১১টায় লাশ পারিবারিক কবরস্থানেদাফন করা হেেয়ছে।
মান্দা থানার পরিদর্শক আনিছুর রহমান জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তবে ভটভটি চালকের চিকিৎসাধীন অবস্থায় রাজশাহীতে মৃত্যু ঘটায় সেখানকার সংশ্লিষ্ট থানায় মামলা করতে হবে বলে জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget