ঝালকাঠিতে অভিযানের সময় ইয়াবা গিলে ফেললেও সেবনের সরঞ্জামসহ ডিবির হাতে মাদকসেবী মামুন আটক

রিপোর্ট : ইমাম বিমান: ঝালকাঠিতে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে এক কোটিপতি পরিবারের সন্তান পূর্ব চাদকাঠি এলাকার বহু অপকর্মের হোতা মাদক সেবী মো: মামুন হোসেন (৫০) কে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার বিকালে সাধনার মোড় এলাকার পারিবারিক বানিজ্যিক মার্কেট ভবন থেকে ডিবি পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়েছে। শহরের বারোচালায় পান-সুপারী বিক্রেতা বর্তমানে অঢেল টাকার মালিক আলহাজ্ব মতিউর রহমান এর পুত্র মো: মামুন হোসেন কে ইয়াবা সেবনেসর সরঞ্জামসহ গ্রেপ্তার করা হলেও এসময় তার সাথে থাকা পলিথিনে মোড়ানো বেশ কিছু ইয়াবার একটি পোটলা মুখে দিয়ে গিলে ফেলতে সক্ষম হয়েছে বলে জানাগেছে।


ঝালকাঠিতে ডিবি পুলিশের একটি সূত্র জানায়, দীর্ঘ দিন নজরদারীতে রাখার পর শুক্রবার বিকালে সাধনার মোড় এলাকায় মতি মার্কেটে ডিবি পুলিশের এসআই হেলালের নেতৃত্বে অভিযানকারী টিমের সদস্যরা অবস্থানরত মামুনের কক্ষে ঝটিকা অভিযান চালায়। এসময় তার কাছ থেকে ইয়াবা সেবনের পাইপ, গ্যাসলাইট, ফয়েল পেপার ও সরঞ্জামসহ মামুনকে আটক করলেও সেবনের জন্য আনা বেশকিছু ইয়াবা টেবলেট মুখে পুড়ে গিলে ফেলায় তা জব্দ করতে পারেনি।


এ ব্যাপারে ঝালকাঠি গোয়েন্দা পুলিশ ডিবির ওসি মো: কামরুজ্জামান মিয়া জানায়, মাদক সেবী মামুন হোসেন কে ইয়াবা সেবনের জরঞ্জামসহ আটক করা হলেও মাদক না পাওয়ায় তার অভিভাবকের সঙ্গে আলোচনা করে আমরা মাদক নিরাময় কেন্দ্রে প্রেরণের সিদ্ধান্ত নিয়েছি। তবে প্রভাবিত হওয়ার কোন বিষয় নেই। অন্যদিকে আটক মামুনের প্রতিবেশী একটি সূত্র জানায়, মামুনকে গ্রেপ্তারের সংবাদ ছড়িয়ে পরলে তার পরিবারের সদস্যরা মোটাঅংকের অর্থ নিয়ে বিভিন্ন মহলে দেনদরবার শুরু করে। যে কারনে তারা মোটা অংকের অর্থের বিনিময়ে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার পরিবর্তে পুনর্বাসন কেন্দ্রে প্রেরনে সক্ষম হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget