আজও কমলাপুরে ঘরমুখো যাত্রীদের ভড়ি

সারাদশেে পালতি হলো মুসলমানদরে সবচয়েে বড় র্ধমীয় উৎসব ঈদুল ফতির। ঈদরে চার পাঁচদনি আগে থকেে একযোগে ঢাকা ছাড়তে শুরু করছেলি মানুষ। কন্তিু আজ ঈদরে পরদনিও কমলাপুর ও ঢাকার বভিন্নি বাসস্ট্যান্ডগুলোতে দখো গলে ভন্নি চত্রি। সখোনে আজও রয়ছেে প্রচুর ভড়ি।


জানা গছে, ঈদরে আগে আবার টকিটি না পাওয়ায় ঈদরে পরদনি গ্রামে যাওয়ার প্রস্তুতি নয়িছেনে অনকে।ে কউে কউে ভোগান্তি এড়াতে ঈদরে আগে গ্রামে যানন।ি তাদরে অনকেইে আজ রববিার ভড়ি করছেনে কমলাপুর রলেওয়ে স্টশেন।


যাত্রীদরে কথা মাথায় রখেে রববিার একাধকি ট্রনে রখেছেে রলেওয়ে র্কতৃপক্ষ। এদনি ঢাকা থকেে দশেরে বভিন্নি স্থানরে উদ্দশেে ছড়েে যাবে ৩০টি ট্রনে। এর মধ্যে ১৪টি আন্তঃনগর, নয়টি মইেল ট্রনে, ছয়টি লোকাল এবং একটি স্পশোল ট্রনে।


বাংলাদশে রলেওয়রে স্টশেন ম্যানজোর সতিাংশু চক্রর্বতী সাংবাদকিদরে জানান, যাত্রীদরে যাতে ভােগান্তি না হয় এ জন্য র্পযাপ্ত ট্রনে রখেছে।ি যারা ঈদরে আগে বাড়ি ফরিতে পারনেনি আশা করছি আজ তারা ভালোভাবে বাড়ি ফরিতে পারবনে।


এরকম চত্রি দখো গলে ঢাকার সায়দোবাদ বাসস্ট্যান্ড।সখোন থকেে সলিটে, চট্টগ্রামসহ পুরো দক্ষণিবঙ্গে সকাল থকেইে ছড়েে গছেে অনকে বাস। যাত্রীদরে ভড়িও ছলি অনকে।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget