নওগাঁর রাণীনগরে ৫ জনের আত্মহত্যার চেষ্টা \ দুই জনের মৃত্যু

মাহমুদুন নবী বেলাল,নওগাঁ: নওগাঁর রাণীনগরে গত দুই দিনে স্বামী-স্ত্রীসহ ৫ জন বিষপানে আতœহত্যার চেষ্টায় ফুর্তন বিবি (৪৫) ও হাজেরা বেওয়া (৭২) নামের দুই মহিলার মৃত্যু হয়েছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।
রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও থানাপুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার জয়শার গ্রামের মৃত হেকমত আলীর স্ত্রী হাজেরা বেওয়া পারিবারিক কলহের দ্ব›েদ্ব বুধবার বিকেলে গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। এছাড়া উপজেলার করজগ্রাম বালিয়াপাড়া গ্রামের হাসেম আলী (৬৫) পারিবারিক কলহের জ্বের ধরে বৃহস্পতিবার সকালে গ্যাসের ট্যাবলেট খেয়ে আতœহত্যার চেষ্টা করে। এসময় স্ত্রী ফুর্তন বিবি দেখতে পেয়ে স্বামীর হাত থেকে ট্যাবলেট কেড়ে নিয়ে নিজেই খেয়ে ফেললে স্থানীয় লোকজন তাকে নওগাঁ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যায়।
অপর দিকে বুধবার বিকেলে একই দিনে উপজেলার এনায়েতপুর গ্রামের জনৈক ব্যক্তির যুবতি কন্যা (১৯) ও কালীগ্রামের জনৈক ব্যক্তির কিশোরী কন্যা (১৪) বিষ পান করে আতœহত্যার চেষ্টা করে। এব্যাপারে রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল মালেক জানান,জয়সার গ্রামের হাজেরা বিবি আতœহত্যার ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আর কোন অভিযোগ পাওয়া যায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget