ঝালকাঠিতে বিএমএসএফ জেলা কমিটির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত

রিপোর্ট : ইমাম বিমান: সাংবাদিক বান্ধব সংগঠন ’বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’ (বিএমএসএফ) ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে ঈদ পূর্নর্মিলনী ও সাংগঠনিক সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিএমএসএফ’র জেলা কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আ: মান্নান তাওহীদ পবিত্র কোরআন থেকে তেলোতের মাধ্যমে শুক্রবার সকালে শহরের একটি চাইনিজ রেস্তারায় অনুষ্ঠিত ঈদ পূনর্মিলনী ্ও সাংগঠনিক সভার র্কাযক্রম শুরু হয়। পবিত্র কোরআন থেকে তেলোতের পর গীতা পাঠ করেন রুহি দাস বিশ্বাস।

বিএমএসএফ’র ঝালকাঠি জেলা কমিটির সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিএমএসএফ’র ঝালকাঠি জেলা কমিটির সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএমএসএফ প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট কাওসার হোসেন।

উক্ত অনুষ্ঠানে দেশের সকল স্তরের সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ও সাংবাদিকদের ১৪ দফা দাবী আদায়ের লক্ষে সাংবাদিক বান্ধব সংগঠন বিএমএসএফ কে আরো শক্তিশালী করে গড়ে তোলার আহবান জানিযে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা কমিটির সহ সভাপতি শফিউল আজম টুটুল, সহ সভাপতি প্রভাষক মেজবাহ উদ্দিন খান রতন, কাঠালিয়া উপজেলা সভাপতি ফারুক হোসেন খান, সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল হালিম, রাজাপুর উপজেলা সভাপতি আহসান হাবিব সোহাগ, সিনিয়র সহ সভাপতি রুহি দাস বিশ্বাস, সাধারণ সম্পাদক মো: সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: খায়রুল ইসলাম পলাশ, নলছিটি উপজেলার পক্ষে জেলা কমিটির সদস্য গোলাম মাওলা শান্ত ও ইব্রাহিম খান শাকিল প্রমুখ। এ ছারাও জেলা-উপজেলা কমিটির নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে ঈদপূর্নমিলনী ও সাংগঠনিক সভায় রাজাপুর ও কাঠালিয়া উপজেলার নব গঠিত কমিটির পরিচিতি সভা ও নলছিটি উপজেলা শাখার অবিলম্বে অফিস নেয়ার সিন্ধান্ত গৃহীত হয়।
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget