মান্দায় সিএনজি-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নানা-নাতনী নিহত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় সিএনজি-পিকআপ ভ্যানের মুখোমুখি (মিনি ট্রাক) সংঘর্ষে ঘটনাস্থলেই মর্মার্ন্তিকভাবে নানা-নাতনী নিহত হয়েছেন। নিহতরা হলেন, উপজেলার সূর্যনারায়ণপুর গ্রামের তৌফিক এলাহীর ছেলে ইব্রাহীম হোসেন (৬৫) এবং বিলউথরাইল গ্রামের আলমগীর হোসেনের মেয়ে রুকাইয়া খাতুন (১৪)।  সোমবার সকাল ৮ টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে উপজেলার গনেশপুর ইউপি’র সতিহাটের উত্তর পাশ্বে চেয়ারম্যানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় চালকসহ তিনজন আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নানা ইব্রাহীম ও নাতনী রুকাইয়া ঢাকায় থাকত। ঈদ উপলক্ষে তারা ঢাকা থেকে মান্দা উপজেলার পাজরভাঙ্গাগামী একটি বাসে উঠে গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে উপজেলার জলছত্র মোড়ে বাস থেকে নেমে সিএনজি যোগে বাড়ির দিকে রওয়ানা দেন। অপরদিকে মান্দা থেকে একটি পিকআপ ভ্যান নওগাঁর দিকে যাচ্ছিল। পথিমধ্য উক্তস্থানে পৌঁছলে সিএনজি-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজিতে থাকা নানা ইব্রাহীম হোসেন ও নাতনী রুকাইয়া খাতুনের ঘটনাস্থলেই মর্মার্ন্তিকভাবে মৃত্যু ঘটে। এঘটনায় এক চালকসহ তিনজন আহত হয়। আহদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে উপপরিদর্শক সাইফুল ইসলাম ও আলমগীর হোসেন সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেন।
মান্দা থানার পরিদর্শক আনিছুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। সিএনজি-পিকআপ ভ্যান পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনায় থানায় মামলা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য নওগাঁ সদও হাসপাতাল মর্গে পাঠানো হয়েেেছ

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget