নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে জখম : আহত ২

রিফাত হোসাইন সবুজ, নওগাঁ: নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের মা, ছেলে ও বাবাকে পিটিয়ে জখম করছে স্থানীয় দূবৃর্ত্তরা। গত মঙ্গলবার দুপুর ২টার দিকে নওগাঁ শহরের পার-নওগাঁ খলিফাপাড়া বউবাজার মহল্লায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ২টার দিকে মুদি দোকানদার মো: একরামুল হক (৫৫) দোকানদারী করছিল। এমন সময় সোয়াইব হোসেন (৬) নামে এক বাচ্চা দোকান থেকে টাকা না দিয়ে চিপ্স নিয়ে যায়। এসময় একরামুল হক বাচ্চার কাছ থেকে চিপসটি নিয়ে নেয়। পরে বাচ্চাটির অভিভাবক টাকা দিয়ে সে চিপ্সটি নিয়ে যায়। তবে কিছুক্ষণ পর এঘটনাকে কেন্দ্র করে মো: দুলু (৪০), মো: দুলাল (৩২) ও মো: স্বপন (৩০) সহ ৭/৮ জন দূবৃর্ত্তরা ঐ দোকানদারের উপর হামলা চালায়।
এদিকে এ হামলার সময় একরামুলের স্ত্রী মোছা: সাবিনা ইয়াসমিন ও তার ছেলে শাকিরুজ্জামান শুভ এগিয়ে আসলে তাদেরও গুরুতর আহত করে দূবৃর্ত্তরা। এর পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। এছাড়া হামলার মূল পরিকল্পনাকারী মো: দুলু বর্তমানে বিভিন্নভাবে হুমকি প্রদান করছেন বলে অভিযোগ করেছেন আহতদের পরিবার।
এবিষয়ে জানতে চাইলে নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget