নওগাঁর মহাদেবপুরে মাঠের পানি নি:ষ্কাশনের দাবীতে মানববন্ধনে পুলিশের লাঠি চার্জ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে ডাকবাংলো মাঠের পানি নি:ষ্কাশনের দাবীতে আয়োজিত মানববন্ধনে লাঠি চার্জ করেছে থানা পুলিশ।


বুধবার (১৩ জুন) দুপুরে মহাদেবপুর বাসষ্ট্যান্ডে স্থানীয় সচেতন যুবসমাজের ব্যানারে মানববন্ধনে পুলিশ লাঠি চার্জ করে এবং ব্যানার কেড়ে নিয়ে ছত্রভঙ্গ করে দেয়। বাসষ্ট্যান্ড থেকে ছত্রভঙ্গ হয়ে যুবকেরা ওই মাঠে গিয়ে পানিতে নেমে ফেষ্টন নিয়ে মানববন্ধন করে। মানববন্ধনে বক্তারা মাঠের পানি নি:ষ্কাশনসহ স্থায়ী সমাধানের দাবী করেন।মাঠের পানি নি:ষ্কাশনের দাবীতে মানববন্ধনে পুলিশের লাঠি চার্জ


উল্লেখ্য মহাদেবপুর উপজেলা সদরের একমাত্র খেলার মাঠ ডাকবাংলো মাঠটিতে একটু বৃষ্টি হলেই হাঁটু পানি জমে। স্থানীয় ঈদগাহ ময়দনে স্থান সংকুলান না হওয়ায় গত কয়েক বছর ধরে এই উপজেলায় ঈদের প্রধান যামায়াতও এই মাঠেই অনুষ্ঠিত হচ্ছে। দীর্ঘ দিন ধরে স্থানীয় প্রশাসন মাঠটির পানি নি:ষ্কাশনের ব্যবস্থা না করায় এ মনববন্ধনের আয়োজন করা হয় বলে আয়োজকরা জনান।


এব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো: মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি লাঠি চার্জ করার অস্বীকার করে বলেন অনুমতি না নিয়ে মানববন্ধনের প্রস্তুতি নেয়ায় মানববন্ধনে বাধা দেয়া হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger][facebook]

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

আজকের দেশ সংবাদ . Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget